,

কয়রায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন কয়রা উপজেলা বিএনপির

মোঃনুরুল আমিন পলাশ,কয়রা উপজেলা প্রতিনিধিঃ
খুলনার কয়রায় উপজেলায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির আহবাহক এ্যাড:মোমরেজুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক এম এ হাসান ও বাংলাদেশ জাতীয়তাবাদী দলের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ,

১১ই অক্টোবর রোজ শুক্রবার বিকাল (৪) চারটা থেকে শ্রী শ্রী সনাতন ধর্মাবলম্বীদের মহা উৎসব শারদীয় দুর্গা পূজায় বিভিন্ন মন্দির পরিদর্শন করেন।এ সময় বক্তারা হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ, নারী-পুরুষসহ সকলের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। তাদের খোঁজখবর নেন। তিনি বলেন, সাংবিধানিকভাবে আমরা সবাই নাগরিক। সংখ্যালঘু বলে কোন কিছু নেই। বাংলায় শত শত বছর ধরে সমতার ভিত্তিতে আমরা বসবাস করছি। সবাই আমাদের ভাই-বোন। আমরা আমাদের সন্তানদের সুশিক্ষায় শিক্ষিত করে সুনাগরিক হিসেবে গড়ে তুলবো। সন্তানকে ন্যায়পরায়ণতার শিক্ষা দিতে হবে। আমাদের সন্তানরা যাতে মানুষের মত মানুষ হয় সেদিকে লক্ষ্য রাখতে হবে। তিনি আরও বলেন, আমাদের নেতা তারেক রহমানের শান্তির বার্তা পৌছে দিতে আপনাদের কাছে এসেছি। তিনি নির্দেশনা দিয়েছেন, হিন্দু সম্প্রদায়ের মানুষ আমাদের ভাই-বোন। তাদের নিরাপত্তা দিতে আমারা বদ্ধপরিকর। আপনারা আপনাদের ধর্মীয় আচার অনুষ্ঠান পালন করবেন, নির্দিধায়। তারেক রহমান বলেছেন, দল-মত ধর্ম যার যার, রাষ্ট্র সবার। নিরাপত্তা পাওয়ার অধিকার সবার। শান্তিপূর্ণভাবে আপনারা আপনাদের উৎসব পালন করবেন। আমাদের পক্ষ থেকে আপনাদের জন্য শুভ কামনা রইল।

এ সময় আরো উপস্হিত ছিলেন সদর ইউনিয়ন বিএনপি নেতা শেখ সালাহউদ্দিন লিটন, আবুল বাাসার ডাবলু, শহিদুল্যাহ শাহীন, সাংবাদিক রিয়াছাত আলী, মোঃ ফরহাদ হোসেন, বি এম আলামিন ,নূরুল আমিন পলাশ।

যুবদলের সিনিয়র যুগ্ন আহ্বায়ক ইসানুর রহমান, যুব নেতা আকবর হোসেন,যুগ্ম আহবায়ক মোঃ ইউনুস আলী,যুগ্ন আহবাহক আনারুল ইসলাম ডাবলু, যুগ্ন আহবাহক আছাদুল ইসলাম, মইনুদ্দিন সুমন, জিয়া প্রজন্মদলের সভাপতি সিরাজুল ইসলাম, ছাত্রদলের সভাপতি আরিফ বিল্যাহ সবুজ, ছাত্রনেতা ইমরান হোসেন, সদর ইউনিয়ন ছাত্র দলের সদস্য সচিব রুহুল আমিন বাবু, স্বেচ্ছাসেবক দলের শাাহিনুর রহমান ,মাসুম বিল্যাহ, আনিছুর রহমান, জামাল হোসেন সহ আর ও অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *